দেবহাটায় পথচারীদের তৃষ্ণা মেটাতে ঠান্ডা পানি ও ক্যাপ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২৪, ১৬:৩৬

সাতক্ষীরার দেবহাটার সখিপুর মোড়ে প্রচন্ড তাপদাহে ক্লান্ত পথচারী ও বিভিন্ন যানবাহন চালকদের স্বস্তি দিতে ফিরোজা মজিদ ট্রাস্টের উদ্যোগে ঠান্ডা পানি ও ক্যাপ বিতরণ করা হয়েছে। 

সখিপুর উদয়ন সংঘের সহযোগিতায় (১ মে ) বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত সখিপুর উদয়ন সংঘের সভাপতি আবু আব্দুল্লাহ আল আজাদের সভাপতিত্বে খাবার স্যালাইনের প্যাকেট ও ক্যাপ বিতরন করা হয়। এই কাজে সহযোগিতা করেন এলাকার কৃতিসন্তান ঢাকা সিটি ডিএসবির ওসি কাওসার আহমেদ। 

এ সময় ফিরোজা মজিদ ট্রাস্টের চেয়ারম্যান ঢাকা আহছানিয়া মিশনের হেলথ সেক্টরের পরিচালক ইকবাল মাসুদ, উদয়ন সংঘের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, দেবহাটা রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, ক্রীড়া সম্পাদক বিশিষ্ট খেলোয়াড় কাবিজ হোসেন, সাবেক ক্রীড়া সম্পাদক রবিউল ইসলাম, শফিকুল ইসলাম, হুমায়ুন কবির, আব্দুল গনি নুরুজ্জামান, রবিউল ইসলাম মিঠুসহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন। ফিরোজা মজিদ ট্রাস্টের চেয়ারম্যান ইকবাল মাসুদ বলেন এসময় বলেন,  পথচারী দিনমজুর, ভ্যানচালকসহ সাধারণ মানুষ প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ হয়ে উঠেছে। তাদের সাহায্যার্থে আমাদের সাধ্যমত উদ্যোগ নিয়েছি। তিনি সাধারণ মানুষের সেবায় এলাকার বিত্তবানদের  এগিয়ে আসার ও খেটে খাওয়া মানুষের পাশে এভাবেই সবাই বিভিন্ন সংকটে ভুমিকা রাখার আহ্বান জানান। 

সখিপুর উদয়ন সংঘের সভাপতি আবু আব্দুল্লাহ আল আজাদ বলেন, প্রচণ্ড গরমে যখন জনজীবন বিপর্যস্ত তখন অসহায় ও শ্রমজীবী মানুষের জন্য মাথার ক্যাপ, স্যালাইন ও সুপেয় পানির ব্যবস্থা করা হয়েছে। তাপদাহ যতদিন চলবে আমাদের কার্যক্রম ততদিন চলমান থাকবে বলে তিনি জানান।

এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ