ঘোড়াঘাটে মহান মে দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২৪, ১৫:৩৫

দিনাজপুরের ঘোড়াঘাটে পতাকা উত্তোলন, দোয়া মাহফিল, র‌্যালী ও আলোচনা সভাসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস-২০২৪ পালিত হয়েছে।

বুধবার (১লা মে) সকাল ১১টায় ঘোড়াঘাট থানা নির্মাণ শ্রমিক ইউনিয়ন (রেজি: রাজ- ১৪২৫) এর আয়োজনে দিবসটি উপলক্ষে উপজেলার রানীগঞ্জ বাজারে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এক র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সংগঠনের প্রধান কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে সংগঠনের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিছুর রহমানের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সারওয়ার হোসেন, ৩নং ইউপি চেয়ারম্যান সাজ্জাত হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মন্ডল, ইউপি সদস্য আব্দুল মালেক মন্ডল, উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শহিদুল ইসলাম, সেলিম রেজা, আতিকুর রহমান, নার্গিস আক্তার প্রমুখ। এর আগে উপজেলার রানীগঞ্জ বাজারে অবস্থিত সংগঠনের প্রধান কার্যালয়ে সংগঠন ও জাতীয় পতাকা উত্তোলন করে বিশেষ মোনাজাত ও দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া আলোচনা শেষে উপস্থিত ৪/৫ শত মানুষের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে শ্রমিক নেতা শেখ মোহাম্মদ বদিউজ্জামান, মোশাররফ হোসেন, আবুল কালাম, জাহাঙ্গীর আলম বুলু সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এবিএন/মোহাম্মদ সুলতান কবির/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ