আজকের শিরোনাম :

জয়পুরহাটে কিশোর অপহরণের পর ভিকটিম উদ্ধার, গ্রেফতার ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২৪, ১৪:০২

জয়পুরহাটের পাঁচবিবি থেকে ১৭ বছরের নাবালক অপহৃত আরিফ উদ্ধার, মূলহোতাসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পাঁচবিবি উপজেলার ভেড়ারচড়া এলাকা থেকে ভিকটিম আরিফ কে উদ্ধারসহ মূলহোতা ওসমানসহ ২ জনকে গ্রেফতার করা হয়। 

অপহরণকারীরা হলেন,জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার গলাই মাগুড়া গ্রামের আবুল কালামের ছেলে ওসমান গনী(২২), ওলিউল হোসেনের ছেলে নাইম হোসেন ফয়াসাল (১৭) ও আব্দুর রহিমের ছেলে আশিক ইকবাল (২৭)। আরও দুইজন  পলাতক রয়েছে। 

র‌্যাব এক প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, পাঁচবিবি উপজেলার বরণ গ্রামের আলী জানের ছেলে ভিকটিম আরিফুল ইসলাম গত রবিবার (২৮ এপ্রিল)  বিকেলে আটাপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের নির্বাচনের ফলাফল জানতে দিবাকরপুর উচ্চ বিদ্যালয় মাঠে যায়। ভোটের ফলাফল শুনে আরিফ বাসায় ফিরতে দেরী হলে ভিকটিমের বাবা আরিফের ব্যক্তিগত মোবাইল ফোনে কল দিলে অপরিচিত একজন মোবাইল ফোন রিসিভ করে বলে আপনার সন্তান আমাদের হেফাজতে আছে। আগামীকাল ২৯ এপ্রিল সকাল ৯ টার মধ্যে ১০ লক্ষ টাকা দিয়ে আপনার ছেলেকে নিয়ে যাবেন।

পরবর্তীতে সোমবার (২৯  এপ্রিল) ভিকটিমের বাবা পাঁচবিবি থানা ও সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্প এ আরিফ অপহরণ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করেন। ভিকটিমের বাবার অভিযোগের প্রেক্ষিতে অপহরনকারী কে গ্রেফতার এবং ভিকটিম আরিফ কে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালায়ে পাঁচবিবি উপজেলার  ভেড়ারচড়া নামক এলাকা থেকে  ভিকটিম আরিফ কে উদ্ধারসহ মূলহোতা ওসমানসহ ২ জনকে গ্রেফতার করা হয়।র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২ জন পালিয়ে যায়।

ভিকটিম আরিফের ভাষ্যমতে, অপহরণকারীরা আরিফকে মুখ, হাত, পা ও চোখ বেধে নির্জন ভেড়ারচড়া নামক জঙ্গলে নিয়ে গিয়ে ঘুমের ঔষুধ সেবন করায় এবং আটকিয়ে রেখে মুখে টেপ ও গামছা পেচিয়ে বিভিন্নভাবে শারিরীক নির্যাতন করে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী ও  উদ্ধারকৃত ভিকটিমকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।

এবিএন/সুজন কুমার মন্ডল/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ