আজকের শিরোনাম :

কাপাসিয়ায় আনারস মার্কার প্রার্থীর ক্ষমা প্রার্থনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২৪, ১২:০৫

কাপাসিয়া প্রিজাইডিং অফিসারদের সাথে নির্বাচন কমিশনের  মতবিনিময় (গোপনীয়) সভায় অনুমতি না নিয়ে প্রবেশ করায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আনারস মার্কার প্রার্থী মাহাবুব উদ্দিন আহমেদ সেলিম ডেকে নিয়ে আটক করলে। অবশেষে ক্ষমা চেয়ে রক্ষা পান তিনি। 

২৯ এপ্রিল সোমবার বিকেলে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে এ ঘটনা ঘটে। 

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) অপারেশন সন্জয় সাহা এ তথ্য নিশ্চিত করেন। 

প্রত্যক্ষদর্শী ও নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ২৯ এপ্রিল সোমবার কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ১১৯ জন প্রিজাইডিং অফিসাদের সাথে গাজীপুর জেলা প্রশাসক আবুল ফতেহ মোহাম্মদ শফিকুল ইসলাম, জেলা পুলিশ সুপার কাজী শফিকুল আলম, রিটার্নিং অফিসার এএইচ এমএ কামরুল হাসান, কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার একেএম লুৎফর রহমান, সহকারী কমিশনার ভূমি রিফাত নূর মৌসুমি ও উপজেলা নির্বাচন অফিসার মো মাহাবুবুর রহমান উপস্থিতে গোপনীয় সভা চলছিলো, এ সময় আনারস প্রতীকের প্রার্থী মাহাবুব উদ্দিন আহমেদ সেলিম মতবিনিময় সভায় ঢুকে ডিসি মহোদয়ের সাথে হাত মিলিয়ে প্রিজাইডিং কর্মকর্তাদের হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করলে, বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে তাকে ডেকে এনে আচরণবিধি লঙ্ঘনের  অভিযোগ তুললে আটকের চেষ্টা করলে, মাহাবুব উদ্দিন সেলিম এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ ও ক্ষমা চেয়ে ১ ঘণ্টা পর মুক্তি পান। 

পরে কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) অপারেশন সন্জয় সাহা ও অন্যান্যরা ওই প্রার্থীর মোবাইল চেক করে ১ ঘণ্টা পর মুক্তি দেন। এ ঘটনায় ভরা মজলিসে ডিসি মহোদয় তাকে কড়া ভাষায় তাকে সতর্ক করেন। উল্লেখ, ৮ মে কাপাসিয়া উপজেলায় প্রথম ধাপের ভোট।

এবিএন/নুরুল আমিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ