কুষ্টিয়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ১৭:১২

কুষ্টিয়ার কুমারখালীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আজ রোববার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের চাপড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুষ্টিয়া সদর উপজেলার বাড়াদী উত্তরপাড়া এলাকার মৃত মুক্তার আলীর ছেলে বিপ্লব (৪২) ও একই উপজেলার পূর্ব মিলপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে সবুজ আলী (২১)। সবুজ  আলী তার বাবার মোটরসাইকেল মেরামতের ওয়ার্কশপে কাজ করতেন। আর বিপ্লব ভাটায় কাজ করতেন।

পুলিশ ও নিহতদের পরিবার সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ১০টার দিকে কুমারখালী উপজেলার চাপড়া এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন বিপ্লব ও সবুজ। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে বিপ্লবের মৃত্যু হয়। আর গুরুতর আহত সবুজের অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে রাজশাহী যাওয়ার পথে বিকেল সাড়ে ৩টার দিকে সবুজেরও মৃত্যু হয়।

এ বিষয়ে কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম আকিব বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতদের মোটরসাইকেল দুটি  উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ