আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে মেলায় যাদু খেলার নামে অশ্লীল নৃত্য, গ্রেফতার ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৪, ১৮:৩৮

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারুহাস বৈশাখী মেলায় যাদু খেলার নাম করে অশ্লীল নৃত্য পরিবেশনকালে নারীসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো  পাবনার চাটমোহর উপজেলার কাটাখালী গ্রামের সাব্বির হোসেন (২৩), তার স্ত্রী মৌসুমী খাতুন (১৯), বগুড়ার গাবতলী উপজেলার দূর্গাহাটা গ্রামের মিনারুল (২৪), শেরপুর উপজেলার হাটগাড়ী গ্রামের লাবলী আক্তার (২৩) ও শিবগঞ্জ উপজেলার জামুরহাট দক্ষিনবেলাই গ্রামের শিমু আকতার (১৯)। 

তাড়াশ থানার ওসি (তদন্ত) মো. নূরে আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রতি বছরের ন্যায় এবারো বাংলা নববর্ষ উপলক্ষ্যে সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত বাৎসরিক গ্রামীণ বৈশাখী মেলাটি শুরু হয়। এ মেলার শুরু থেকে সেখানে যাদু খেলার নামে অশ্লীল নৃত্যর আয়োজন করা হয়। স্থানীয়রা প্রতিবাদ করলেও অশ্লীল নৃত্য বন্ধ না হওয়ায় প্রশাসনকে অবহিত করেন। পুলিশ মঙ্গলবার গভীর রাতে ওই মেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। 

এদিকে মেলা কমিটির সদস্য আওয়ামী লীগ নেতা মাসুদ রানা বলেন, মেলা কমিটির সঙ্গে জড়িত রয়েছি। তবে মেলায় এ ধরনের কর্মকান্ড হতো তা আমার জানা নেই বলে তিনি উল্লেখ করেন। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ