ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৪, ১৭:৫৬

ঠাকুরগাঁও জেলার মধ্যে সহকারী পুলিশ সুপার  (বালিয়াডাঙ্গী-রাণীশংকৈল) সার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহা: রেজাউল হককে শ্রেষ্ঠ সার্কেল ও  বালিয়াডাঙ্গী থানা শ্রেষ্ঠ থানা ও শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ফিরোজ কবির। 

মঙ্গলবার ঠাকুরগাঁও পুলিশ লাইন্স ড্রিলশেডে মার্চ মাসে মাসিক কল্যাণ সভায় ঠাকুগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক আইন শৃংখলা পর্যালোচনা করে মার্চ মাসে জেলার মধ্যে সহকারী পুলিশ সুপার  (বালিয়াডাঙ্গী-রাণীশংকৈল) সার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহা: রেজাউল হককে শ্রেষ্ঠ সার্কেল ও  বালিয়াডাঙ্গী থানা শ্রেষ্ঠ থানা ও শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়। এছাড়াও জেলার শ্রেষ্ঠ এআই রতন সরকার ও শ্রেষ্ঠ এএসআই মোঃ জবায়দুল হককে নির্বাচিত করা হয়।

সভায় ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক সকলের নিকট সম্মাননা স্মারক প্রদান করেন। 

পুলিশ সুপার জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং সমস্যা সমাধানে দায়িত্বশীল হওয়ার নির্দেশনা প্রদান করেন। পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত অভিন্ন মান দন্ডের ভিত্তিতে জেলার কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য সম্মাননা স্মারক প্রদান করেন।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারি মাসেও ঠাকুরগাঁও জেলার মধ্যে সহকারী পুলিশ সুপার (বালিয়াডাঙ্গী-রাণীশংকৈল) সার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহা: রেজাউল হককে শ্রেষ্ঠ সার্কেল ও বালিয়াডাঙ্গী থানা শ্রেষ্ঠ থানা ও শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়।

এবিএন/মো. রমজান আলী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ