দুর্গাপুরে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৪, ১৬:২১

নেত্রকোনার দুর্গাপুরে আব্দুস ছালাম তালুকদার (৬৫) নামে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই বৃদ্ধের পরিবারের দাবি, জমি সংক্রান্ত বিরোধের জেরেই তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। 

বুধবার (২৪ এপ্রিল) সকালে উপজেলার বাকলজোড়া ইউনিয়নের উত্তর চারিগাঁওপাড়া গ্রামে থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত আব্দুস ছালাম পাশ্ববর্তী পূর্বধলার উপজেলা জারিয়া গ্রামের মৃত ওহয়ােদ আলী তালুকদারের ছেলে।  

স্থানীয় লোকজন ও নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, পার্শ্ববর্তী প্রতিবেশীদের সঙ্গে বাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে গত কয়েকদিন আগেও দুইপক্ষের মাঝে মারামারির ঘটনা ঘটে। এনিয়ে গতকাল প্রতিপক্ষের লোকজন ছালামের বাড়ীর বিভিন্ন গাছ কেটে ফেলে ও তাকে প্রাণনাশের হুমকি দিয়ে যায়। আজ ভোরে নামাজ পড়তে গেলে আব্দুস সালাম আর বাসায় ফিরেনি। পরিবারের লোকজন খোঁজাখোঁজি করে একপর্যায়ে বাড়ির পাশেই এক জংগলের একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় ছালাম কে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

নিহত ছালামের ছেলে মোশারফ মিয়া বলেন, কাল থাইকাই আমার আব্বা ঘরো বন্দি। হাকিম, মাওলা, আইনল, কালাম, সাকিবরা আমার আব্বারে মাইরা গাছে ঝুলাইয়া রাখছে। সকালে নামাজ পরতে গিয়া আর আইছে না আব্বা। আব্বারে খুঁইজা পাইনা পরে গিয়ে দেহি আব্বা গাছে ঝুইলা আছে। আমরা এর সুষ্ঠ বিচার চাই।

এ ব্যাপারে দুর্গাপুর সার্কেলের এএসপি মোঃ আক্কাস আলী জানান, ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ জানা যাবে। 

এবিএন/তোবারক হোসেন খোকন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ