আজকের শিরোনাম :

রুমা উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ৭ জনকে কারাগারে প্রেরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২৪, ১৩:৪২

বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতির ও অস্ত্র লুটপাটের ঘটনায় কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে নারীসহ আরো ৭ জনকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। এর মধ্যে রুমা উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েছেন। পরে তাদেরকে আদালতে সোপর্দ করা হলে কারাগারে পাঠানো নির্দেশ দেন। 

মঙ্গলবার (২৩ এপ্রিল) বেলা আড়াইটার দিকে গ্রেপ্তারকৃতদের আদালতে তোলা হলে কারাগারে পাঠানো নির্দেশ দেন জেলা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ এস ইমরান।

তারা হলেন লাইমি পাড়া বাসিন্দা ভান বিয়াক লিয়ান বম (২৩), রুমা মুনলাই পাড়া বাসিন্দা লাল নূন নোয়াম (৬৮), লাল দাভিদ বম (৪২), চমলিয়ান বম(৫৬), লাল পেক লিয়ান বম(৩২), লাল মিন বম (৫০) ও রুমা উপজেলা ছাত্রলীগের সভাপতি ভানমুন নোয়াম বম(৩৩)।

পুলিশ সূত্রে জানা যায়,  গেল ২ তারিখ রুমা উপজেলার সোনালী ব্যাংক ডাকাতির, অস্ত্র লুটপাটের ঘটনায় কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে লাইমি পাড়া থেকে এক নারী ও রুমা মুনলাই পাড়া থেকে ছয়জনসহ ৭জনকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। গ্রেপ্তারকৃতদের রুমা থানার আইনের প্রক্রিয়া শেষে আদালতে সোপর্দ করা হলে কারাগারে পাঠানো নির্দেশ দেওয়া হয়।

এদিকে কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ২২ জন নারীসহ ৭৮ জনকে রুমা ও থানচির ব্যাংক ডাকাতি, অস্ত্র লুট ও অপহরণের ঘটনায় করা ৯টি মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) বিশ্বজিৎ সিংহ বিষয়টি নিশ্চিত করে বলেন, কেএনএফ সংশ্লিষ্টতার সন্দেহে ১ নারীসহ ৭ জনকে রুমা অস্ত্র লুটের মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

এবিএন/চনুমং মারমা/জসিম/গালিভ

এই বিভাগের আরো সংবাদ