আজকের শিরোনাম :

বোয়ালখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৯

চট্টগ্রামের বোয়ালখালীতে বালুবাহী ডাম্পার ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যুর হয়েছে। 

সোমবার (২২ এপ্রিল) ভোর সাড়ে ৬টার দিকে আরাকান সড়কের রায়খালীর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতরা হলেন, মিজানুর রহমান (৩৩) ও দেলোয়ার হোসেন (২৫)।

জানা যায়, নিহত দেলোয়ার চাঁদপুর জেলার বেরকোঠা ৯নং ওয়ার্ড আয়াত আলী মেম্বারের বাড়ির মকবুল হোসেনের ছেলে। সে পেশায় একজন সিএনজি অটোরিকশা চালক ও ২ সন্তানের জনক।

অন্যদিকে মিজানুর রহমান লালখান বাজার মতিঝর্ণা দামপাড়া এলাকার মো. আবদুস সাত্তারের ছেলে। সে পেশায় একজন মাছ ব্যবসায়ী ছিলেন এবং তার ৮ মাসের একটি কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে।

নিহতের স্বজনরা জানান, নগরীর লালখান বাজার এলাকা থেকে সিএনজি করে গোমদন্ডী ফুলতল মাছের আড়তে মাছ নিতে আসছিলেন ব্যবসায়ী মিজানুর রহমান। আরকান সড়কের রায়খালী পুল এলাকায় বালুবাহী ট্রাকের সাথে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হলে তাদের মৃত্যু ঘটে।

বিষয়টি নিশ্চিত করে বোয়ালখালী থানার ওসি আছহাব উদ্দীন দৈনিক জনতা কো জানান, দুঘর্টনার সংবাদ পাওয়ার সাথে সাথে আমরা সেখানে গিয়ে দেখি অটোরিকশা চালক দেলোয়ার ঘটনাস্থলেই মারা গেছে। অন্যদিকে গুরুতর আহত মাছ ব্যবসায়ী মিজানুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত  চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তাদের মরদেহ মর্গে প্রেরন করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে। এ ঘটনায় চালক এখনো পলাতক রয়েছে।

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ