শরণখোলায় ছেলের হাতে বাবা খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৪, ১৪:১৬

বাগেরহাটের শরণখোলায় দ্বিতীয় বিয়ে করার কারণে পুত্রের হাতে পিতা মেহাম্মাদ আলী খাঁন খুন হয়েছেন। শুক্রবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের পশ্চিম খোন্তাকাটা গ্রামের নিজ বাড়ির সামনে নৃশংসভাবে খুন হন তিনি। ঘটনার পর থেকে নিহতের দুই ছেলে রফিকুল ও মোস্তাফিজ পলাতক রয়েছে।  

নিহতের ভাইয়ের ছেলে ইসমাইল হোসেন খাঁন জানান, চার ছেলে ও দুই মেয়ের মধ্যে বড় ছেলে মশিউর রহমান খাঁনের সাথেই মেহাম্মাদ আলী খাঁন থাকতেন। স্ত্রী অক্ষম বলে গত মঙ্গলবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় মোহম্মাদ আলী খাঁন ছেলেদের না জানিয়ে দ্বিতীয় বিবাহ করে বাড়িতে নিয়ে আসেন। এরপর থেকেই তার মেজো ছেলে রফিকুল ইসলাম খাঁন মোহাম্মাদ আলীর সাথে ঝগড়া করেন এবং মেরে ফেলার হুমকি দেন। এরপর শুক্রবার রাত ৯টার দিকে শুনতে পান তাকে বাড়ির সামনে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে গেছে। স্থানীয় ইউপি সদস্য মহিউদ্দিনসহ এলাকাবাসী ধারনা করছেন, বাবা বিয়ে করে স্ত্রীকে পাঁচকাঠা জমি লিখে দেওয়ায় ক্ষিপ্ত হয়ে এমন হত্যাকান্ড ঘটিয়ে পালিয়েছে রফিকুল ও মোস্তাফিজ। নির্মম এ হত্যার ঘটনায় রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন শরণখোলা ও মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশিকুর রহমান। 

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইচ এম কামরুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে দ্বিতীয় বিবাহের কারনে তার দুই ছেলেই তাকে হত্যা করেছে। ঘটনার পর থেকে নিহতের দুই ছেলে পলাতক রয়েছে। ঘাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছ। 

এবিএন/নজরুল ইসলাম আকন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ