চকরিয়ায় ১ যুগ পর ডাকাতি মামলার আসামি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৪, ১৪:১১

কফিল উদ্দিন (২৮)। কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকার আবদুর রশিদের ছেলে। ২০১২ সালে ডাকাতি মামলায় আসামি হওয়ার পর প্রায় এক যুগ পলাতক ছিল কফিল উদ্দিন। গত কয়েক দিন আগে বাড়িতে ফিরে কফিল উদ্দিন। 

র‌্যাব-১৫ কক্সবাজারের কাছে গোপন সূত্রে খবরটি পায়। পরে গত শুক্রবার (১৯ এপ্রিল) রাত ৮টার দিকে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট বাজার থেকে কফিলকে গ্রেপ্তার করে র‌্যাব-১৫ কক্সবাজারের একটি আভিযানিক দল। 

অতিরিক্ত পুলিশ সুপার ও র‌্যাব-১৫ কক্সবাজারের সিনিয়র সহকারি পরিচালক (ল এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী সাংবাদিকদের জানান, ২০১২ সালের ৩১মে ডাকাতি মামলার আসামি হয়ে কফিল উদ্দিন দীর্ঘদিন ধরে পলাতক ছিলো। গোপন সূত্রে জানতে পারি সে মালুমঘাট বাজারে অবস্থান করছে। পরে র‌্যাব-১৫ কক্সবাজারের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ডাকাতির মামলার ওয়ারেন্টভুক্ত আসামি কফিল উদ্দিনকে গ্রেপ্তার করে। তাকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

চকরিয়া থানার অপারেশন অফিসার (এসআই) রাজিব সরকার বলেন, ডাকাতির মামলার ওয়ারেন্টভুক্ত আসামি কফিলকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব-১৫ এর একটি দল। তাকে শনিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ