ধুনটে বসতবাড়িতে হামলা চালিয়ে ৫ জনকে পিটিয়ে আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৪, ১৩:৫৬

বগুড়ার ধুনটে জমি নিয়ে বিরোধের জের ধরে বসতবাড়িতে হামলা চালিয়ে ৫ জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় শুক্রবার আহত আল মামুন বাদী হয়ে কাজিপুর উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা আদম আলীসহ ৬ জনকে আসামী করে ধুনট থানায় মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ধুনট উপজেলার চৌকিবাড়ী গ্রামের আলামিন খাঁর ছেলে আল-মামুনের সঙ্গে একই গ্রামের মৃত মকবুল খাঁর ছেলে কাজিপুর উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা আদম আলীর জমি নিয়ে বিরোধ রয়েছে। এই বিরোধের জের ধরে গত ১৫ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে আদম আলী ও তার ভাই রসুল সহ ৬ জন ব্যক্তি লাঠি-শোডা নিয়ে আল-মামুনের বাড়িতে গিয়ে তাকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। 

এ সময় আল মামুনের দাদা ওলিল খা (৭০) তাদেরকে গালাগালি করতে নিষেধ করলে আদম আলী ও তার লোকজন হঠাৎ করেই তাকে লাঠি দিয়ে পেটাতে থাকে। এতে বাধা দিলে প্রতিপক্ষরা দাদি লাইলী বেগম (৬৫), রিনা খাতুন (৪০), ফুফু রোজিনা খাতুন (৩০) ও ফুফাতো বোন রাজিয়া খাতুনকে (১৮) বেদম পিটিয়ে আহত করে। এরপর প্রতিপক্ষরা তাদের বসবাড়ি ভাংচুর করে এবং গবাদি পশুদেরকেও পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ধুনট হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, বসতবাড়িতে হামলা চালিয়ে ৫ জনকে পিটিয়ে আহত করার ঘটনায় থানায় মামলা রেকর্ড করা হয়েছে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ