আজকের শিরোনাম :

চিরিরবন্দরে ১০০ কেজি গাঁজাসহ আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৪, ১৩:২১

দিনাজপুরের চিরিরবন্দরে  ড্রামট্রাক ও ১০০ কেজি গাঁজাসহ ৩ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গত ১৯ এপ্রিল শুক্রবার দিবাগত রাত আনুমানিক আড়াই টায় উপজেলার রেলস্টেশন সড়কের নুরজাহান সুপার মার্কেটের সামনে এ আটকের ঘটনাটি ঘটেছে। এ সময় এসআই নুর আলম সিদ্দিক, এসআই ফারুক ফিরোজ ও এএসআই আখেরুজ্জামান প্রধানের নেতৃত্বে পুলিশের একটি টহলদল ১০ চাকা বিশিষ্ট ড্রামটাকের ভিতরে চালকের সিটের পিছন থেকে ১০০ কেজি (৪ বস্তা) গাঁজাসহ ড্রামট্রাক ও মাদক ব্যবসার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত থাকার অভিযোগে ৩ ব্যক্তিকে আটক করে।

আটককৃতরা হলেন দিনাজপুরের কোতয়ালী থানার শেখহাটি এলাকার আমজাদ হোসেনের ছেলে মোস্তাকিম (৩১), একই এলাকার সাইফুদ্দিন ওরফে সাহেবের ছেলে রেজাউল করিম (৪৫) ও রংপুরের বদরগঞ্জ উপজেলার ফেসকিপাড়ার মোস্তাফিজুর রহমানের ছেলে মোহাইমিনুর রহমান (৩০)।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জেলা পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ পিপিএম (বার) নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিন্নাহ আল মামুনের তদারকিতে নিয়মিত রণপাহারা পরিচালনা করি। এরই অংশ হিসেবে গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক আড়াইটায় একটি ড্রামট্রাককে আটক করে তল্লাশী চালিয়ে ১০০ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়। গাঁজার আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা। আটককৃতদের নামে ঢাকাসহ দেশের বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।   

এবিএন/মো. রফিকুল ইসলাম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ