সারিয়াকান্দিতে জেলা প্রশাসকের উপজেলা পরিদর্শন ও ত্রাণ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৪, ১৩:০৭

বগুড়ার সারিয়াকান্দিতে কালিতলা গ্রোয়েন বাঁধের সৌন্দর্য বর্ধন কাজের শুভ উদ্বোধন এবং ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ও আর্থিক সহায়তা করলেন বগুড়া জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম।

বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তৌহিদুর রহমানের পরিকল্পনায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড বগুড়ার বাস্তবায়নে আই লাভ সারিয়াকান্দি আইকন এর উদ্বোধন করা হয়। এর আগে সকাল ১১টায় সারিয়াকান্দি থানা পরিদর্শন করেন।

এরপর ১২:৩০ মিনিটে প্রধান অতিথি হিসেবে কামালপুর ইউনিয়ন পরিষদে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত মতবিনিময় সভায় অংশগ্রহণ শেষে কামালপুর ইউনিয়নের যমুনা নদী ভাঙ্গন কবলিত ভিটেবাড়ি হারানো মুজিববর্ষের ভুমিহীন ও গৃহহীন ২০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও আর্থিক সহায়তা বিতরণ করেন। 
এ সময় উপস্থিত ছিলেন সারিয়াকান্দি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মো: তৌহিদুর রহমান, বগুড়া পানি উন্নয়ন বোর্ডের এক্সেন মো: নাজমুল হক, সহকারী কমিশনার (ভূমি) সবুজ কুমার বসাক, পৌর মেয়র মতিউর রহমান মতি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার, থানা অফিসার ইনচার্জ মো: রবিউল ইসলাম, কামালপুর ইউপি চেয়ারম্যান রাছেদুউজ্জামান রাছেলসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এবিএন/পাভেল মিয়া/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ