পলাশবাড়ীতে হত্যার মামলার তিন আসামি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৬

গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর রাহেদুল ইসলাম বাবু হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) হতে শুক্রবার (১৯ এপ্রিল) পর্যন্ত গাইবান্ধা জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করে পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার মহদীপুর ইউপির পুর্ব গোপালপুর গ্রামের মৃত চান মিয়ার ছেলে ওয়ারেছ মিয়া (৩৫), বরিশাল ইউপির আমলাগাছী গ্রামের মন্টু মিয়ার ছেলে মুশফিকুর রহমান (২০) ও একই গ্রামের খলিল ফকিরের ছেলে ইসমাইল হোসেন (১৯)। 

এলাকাবাসী জানায়, একটি ঘটনাকে কেন্দ্র করে গত ১৭ এপ্রিল ধারালো অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ১০ থেকে ১৫ জনের একটি সংঘবদ্ধদল রাহেদুল ইসলাম বাবুকে এলোপাথারী মারডাংসহ ধারালো দিয়ে মারপিট করে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে সেখানে অবস্থার অবনতি হলে ওইদিন রাত ১০টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

এ ব্যাপারে নিহত বাবুর বোন আঞ্জুয়ারা বেগম বাদী হয়ে এজাহার নামীয় ১৫ জনসহ অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা (নং- ১৬, তাং- ১৮/০৪/২০২৪) দায়ের করেন। 

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ওসি) লাইছুর রহমান বলেন, হত্যাকান্ড সংঘটিত হওয়ার খবর পাওয়ার পর জেলা পুলিশ সুপার মো. কামাল হোসেন পিপিএম-এর নির্দেশে থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চালান। ২৪ ঘণ্টা  জেলার বিভিন্ন উপজেলার প্রত্যন্ত এলাকায় অভিযান চালিয়ে পুলিশ হত্যাকান্ডে সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতাকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার গাইবান্ধা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। 

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ