দুর্গাপুরে আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৯

নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সাংগঠনিক নানা বিষয় নিয়ে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে সর্বস্তরের নেতাকর্মীদের অংশগ্রহণে এ সমাবেম অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে আ. লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে এমপি মহোদয়ের ব্যক্তিগত উদ্দ্যেগে উপহার বিতরণ শেষে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফিকের সঞ্চালনায় আওয়ামী লীগ সভাপতি ওসমান গণি তালুকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নেত্রকোনা-১ আসনের এমপি মোশতাক আহমে রুহী। 

অন্যদের মধ্যে পৌর মেয়র আলহাজ মাওলানা আব্দুস সালাম, সাবেক মেয়র শ ম জয়নাল আবেদীন, উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভার:) পারভীন আক্তার, সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, ইউপি চেয়ারম্যানগন সহ বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ ও তাঁর অঙ্গ সংগঠনের শত শত নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, বাংলার মানুষ দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আ. লীগকে ক্ষমতায় এনেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীর জনক শেখ মুজিবের আদর্শকে বুকে লালন করে সকলকে চলার আহবান জানানো হয়। আপনাদের সাথে নিয়ে নেত্রকোনা- ১ আসনকে নতুন ভাবে সাজাতে চাই। এ উদ্দ্যেগ কে কুলষিত করতে এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসীরা চুপি চুপি সংগঠিত হওয়ার চেষ্টা করছে। আমি পরিস্কার ভাষায় বলতে চাই, সন্ত্রাসীদের কোন আস্তানা নেত্রকোনা-১ আসনে হবে না। কিশোর গ্যাং, মাদক ও চাঁদাবাজদের ঠিকানা, এই মাটিতে হবে না। উন্নয়নের ধারা চলবেই চলবেই। জয়বাংলা-জয়বঙ্গবন্ধু। 

এবিএন/তোবারক হোসেন খোকন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ