সিরাজগঞ্জে দু’গ্রুপের উত্তেজনা, ১ জনকে কুপিয়ে জখম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৪, ১১:০৭

সিরাজগঞ্জের মহাসড়ক এলাকায় পাঁচলিয়া হাটের ইজারা দেয়াকে কেন্দ্র করে বেপরোয়া হয়ে উঠেছে প্রভাবশালী একটি গ্রুপ। এ গ্রুপের হামলা ও কুপিয়ে হাফিজুলকে (৩৬) জখম করা হয়েছে। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ১৪৩১ বঙ্গাব্দের সিরাজগঞ্জের সলংগা থানার পাঁচলিয়া হাটের সরকারি নিয়মে ২০ লাখ ৫০ হাজার টাকা দিয়ে ইজারা পান মান্নান ও জাকের গং। কিন্তু আরাফাত গং বিভিন্ন সময়ে নাকি ৫ লাখ টাকা চাঁদা দাবি করে হুমকি ধামকি ও মারপিট করে ইজারা বুঝে নিতে দিচ্ছেনা এবং মঙ্গলবার সকালে ইজারার টাকা উঠাতে গেলে আরাফাত গং মারধর করে ইজারার টাকা ছিনিয়ে নেয়া হয়। এরই জের ধরে বৃহস্প্রতিবার বিকেলে ্রকৃত ইজারাদারদের প্রতিনিধি হাফিজুল রহমানকে কুপিয়ে আহত করেছে আরাফাত গং। স্থানীয়রা বলছেন, স্বার্থজনিত কারণে প্রভাবশালী দু’গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে। হাফিজুল সাংবাদিকদের বলেন, ওইদিন একই এলাকার চকমনহারপুর নদী থেকে গোসল করে আসার পথে আরাফাত গং আমার উপর হামলা ও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। একসময় আমাকে মৃত ভেবে ফেলে রেখে যায় । স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 

সলংগা থানার ওসি এনামুল হক বলেন, এ বিষয়টি জেনেছি এবং এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন। 

এবিএন/এস,এম, তফিজ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ