সিরাজগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে পৃথক সংঘর্ষ, আটক ৯

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৪, ১৭:০৪

সিরাজগঞ্জ পৌর এলাকার পৃথক ৩ টি মহল্লায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ ইটপাটকেল নিক্ষেপ ও ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে নারীসহ অর্ধশতাধিক আহত হয়েছে। পুলিশ এ পর্যন্ত ৯ জনকে আটক করেছে। 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে পৌর এলাকার চর রায়পুর, হোসেনপুর ও একডালা পূর্ণবাসন মহল্লায় দু’গ্রুপের মধ্যে কয়েকদিন ধরে দফায় দফায় এ সংঘর্ষ চলছে। এ সংঘর্ষে বাড়িঘর, দোকানপাট ভাংচুর ও লুটপাতের ঘটনা ঘটেছে। এতে নারীসহ অর্ধশতাধিক আহত হয়েছে এবং আহতদের মধ্যে ১৯ জনকে হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তবে রাতের সংঘর্ষ ভয়াবহ আকার ধারণ করায় অনেক শান্তিপ্রিয় পরিবার অনত্র অবস্থান করছেন। সংঘর্ষ এলাকায় পুলিশ গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং এ পর্যন্ত ৯ জনকে আটক করা হয়েছে। বিশেষ করে পুলিশ ঘটনাস্থল ত্যাগ করলেই আবারো সংঘর্ষ বেঁধে যায়। বুধবার রাত থেকে উল্লেখিত মহল্লাগুলোতে পুলিশের কঠোর অভিযান শুরু হলেও সুযোগে এ সংঘর্ষ থামছে না। 

সংঘর্ষ এড়াতে ঘটনাস্থল এলাকাগুলোতে অতিরিক্ত দাঙ্গা পুলিশ মোতায়েন ও টহল জোরদার করা হয়েছে। এসব ঘটনায় ইতিমধ্যেই পৃথক ৩টি মামলা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র থেকে জানানো হয়েছে। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ