শান্তিগঞ্জে ধান খাওয়াকে কেন্দ্র করে নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৪, ১৫:৩২

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার তেরহাল গ্রামে মারপিটের ঘটনায় নোয়াব আলী(৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত বুধবার (১৭ এপ্রিল) বিকাল-৪ ঘটিকায় উপজেলার শিমুলবাক ইউনিয়নের জুবুরখুল হাওর। নিহত নোয়াব আলী(৫৮) শিমুলবাক ইউনিয়নের তেরহাল গ্রামের মৃত জায়ফুর আলীর পুত্র। অপর আহত তাজুল ইসলাম(৪৫) একই গ্রামের আরব আলীর ছেলে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার (১৭ এপ্রিল) বিকাল বেলা নিহত নোয়াব আলী ও একই গ্রামের তাজুল ইসলামের মধ্যে স্থানীয় জুবুরখুল হাওরে হাঁসে ক্ষেতের ধান খাওয়াকে কেন্দ্র করে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে নোয়াব আলী ও তাজুল ইসলাম মারপিটে জড়িয়ে পড়ে। এতে নোয়াবা আলীর শরীরে বাহ্যিক কোন আঘাত না হলেও শারীরিক ভাবে আহত হয়। নোয়াব আলীর মারপিটে তাজুল ইসলামও আহত হয়। তৎসময় আশপশের লোকজন আসিয়া  নোয়াব আলী ও তাজুল ইসলামদের মারপিট থামান। পরে বিষয়টি স্থানীয় ভাবে আপোষ মিমাংসা করিয়া দেবন বলে তাদেরকে নিজ নিজ বাড়ীতে পাঠিয়ে দেন। নিহত নোয়াব আলী সামান্য আহত হওয়া স্থানীয় নোয়াখালী বাজার হতে পল্লী চিকিৎসকের মধ্যমে চিকিৎসা গ্রহণ করেন।  বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল-৯ ঘটিকায় নোয়াব আলী তাহার বসত বাড়ীতে মারা যায়। 

খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশ তেরহাল গ্রামে গিয়ে নিহত নোয়াব আলীর লাশের সুরতহাল প্রস্তুত করেন এবং মৃত্যুর সঠিক কারণ জানার জন্য লাশ মর্গে প্রেরণ করেন। 

শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং অভিযোগ পেলে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ