আজকের শিরোনাম :

বিজয় এক্সপ্রেসে ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৪, ১৪:২৪

জামালপুর থেকে চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেসের নিচে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে তিনটা ও চারটার দিকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের আঠারবাড়ি ও কিশোরগঞ্জের কটিয়াদীর গলাচিপা রেলগেটসংলগ্ন স্থানে এসব দুর্ঘটনা ঘটে। 

নিহত দুজনের পরিচয় পাওয়া যায়নি। আজ বুধবার সকালে কিশোরগঞ্জ রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

দুই জনেরই বয়স ২৫ থেকে ৩০-এর মধ্যে।

রেলওয়ের সূত্র ও পুলিশ জানায়, ময়মনসিংহ থেকে চট্টগ্রামে যাচ্ছিল বিজয় এক্সপ্রেস ট্রেনটি। পথে ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি রেলস্টেশন পার হয়ে বনগাঁও এলাকায় যেতেই এক যুবক কাটা পড়ে মারা যায়। ওই সময় ওই স্থানে পাহারা দিচ্ছিলেন আনসার সদস্যরা।

তারা ট্রেন চলে গেলে যুবকের বাঁ হাত ও দুই পা কাটা অবস্থায় মরদেহটি দেখতে পান। খবর পেয়ে সকালে কিশোরগঞ্জ রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়। 

অন্যদিকে এ ঘটনার কিছু সময় পর কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার গলাচিপা রেলগেটসংলগ্ন স্থানে একইভাবে আরেক যুবক কাটা পড়ে মারা যান। তার ডান হাত ও ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

এ বিষয়ে কিশোরগঞ্জ রেলওয়ে থানার ওসি একে এম আমিনুল হক কালের কন্ঠকে জানান, মরদেহ দুটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তাদের পরিচয় শনাক্তের কাজ করছে সিআইডির ক্রাইম সিনের টিম। এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ