আজকের শিরোনাম :

বোদায় শ্বশুর বাড়িতে এসে জামাইয়ের আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৪, ১৪:২০

পঞ্চগড়ের বোদায় শ্বশুর বাড়িতে এসে জামাই দেবারু(৫০) গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে বোদা পৌর শহরের বানিয়াপাড়া গ্রামে। ঐ গ্রামের এনতাজুল মিস্ত্রির বাড়িতে জামাই দেবারু গতকাল মঙ্গলবার সকাল ১১টায় মেহমান খেতে আসনে। ঐ বাড়ির লোকজনে কথা অনুয়ায়ী তিনি দুপুরে খাওয়া দাওয়া শেষে ঘরের মধ্যে দরজা জানলা লাগিয়ে বিশ্রাম নিতে  থাকে। এর মধ্যে তাকে ডাকা ডাকির এক পর্যায়ে ঘরে জানলা দিয়ে দেখা যায় সে শোয়ার ঘরের মাঝখানে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি জানা জানি হলে এলাকায় তোলপাল শুরু হয়ে যায়। শত শত উৎসুক জনতা এক নজর দেখার ঐ বাড়িতে গিয়ে ভীড় জমান। বিকেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করেছে।

আত্মহত্যাকারী দেবারু একই উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের সরকারপাড়া ফিনদাইলবাড়ী গ্রামে মৃত ফিগু এর ছেলে। সে এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক বলে জানা যায়।

এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনর্চাজ মোজাম্মেল হক জানান, এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে প্রাথমিকভাবে সুরতহাল করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোট এলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।     

এবিএন/মোঃ লিহাজ উদ্দীন মানিক/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ