আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার, থানায় মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৪, ১৪:০৫

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার শাকমাল গ্রামের পঞ্চম শ্রেণির স্কুলছাত্রী উপর্যুপরি ধর্ষণের শিকার হয়েছে। এ ধর্ষণের অভিযোগ উঠেছে একই গ্রামের আব্দুর মান্নানের ছেলে রাসেলের (২৬) বিরুদ্ধে। এ ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। 

তাড়াশ থানার ওসি নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাসেল ওই ধর্ষিতার বড় ভাইয়ে বন্ধু হিসেবে বাড়িতে যাওয়া আসা করতো। সোমবার সকালে ওই ছাত্রী বাড়ির গোহাল ঘর পরিস্কার করছিল। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে রাসেল তাকে গোয়াল ঘর থেকে জড়িয়ে ধরে ঘরের ভিতর নিয়ে জোরপূর্বক উপর্যুপরি ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে এগিয়ে আসলে ধর্ষক রাসেল পালিয়ে যায়। এতে ওই ছাত্রীর প্রচন্ড রক্তক্ষরণ হলে অসুস্থ হয়ে পড়ে এবং দুপুরের দিকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আপোস মীমাংসার ব্যর্থ হয়। 

অবশেষে ওইদিন রাতে ধর্ষিতার ভাই বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। এ মামলায় অভিযুক্ত রাসেলকে গ্রেফতারে জোর চেষ্টা চলছে বলে তিনি উল্লেখ করেন। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ