আজকের শিরোনাম :

মাদারীপুরে বজ্রপাতে গৃহবধূ ও যুবকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪৯

মাদারীপুরে শিবচরে পৃথক স্থানে বজ্রপাতে দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকালে শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের সোতারপাড় ও বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর এলাকা এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন সোতারপার এলাকার আকমল ঢালীর স্ত্রী শারমিন আক্তার (৩৫) ও শেখপুর এলাকার জেলাউদ্দিন মুন্সীর ছেলে মোঃরাশেদ মুন্সী (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালে ঝড়ো বাতাস ও বৃষ্টি শুরু হয়। একই সঙ্গে বজ্রপাতও হতে থাকে। এ সময় বহেরাতলা উত্তর ইউনিয়নের সোতারপার এলাকার আকমল ঢালীর স্ত্রী শারমিন আক্তার রান্নাঘর থেকে বসতঘরে যাওয়ার সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। 

অন্যদিকে ফসলের ক্ষেতে কাজ করার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর এলাকার মো. রাশেদ নামের এক যুবকের মৃত্যু হয়।

শিবচরের বাঁশকান্দি ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান খোকন জানান, মঙ্গলবার বিকালে বাঁশকান্দি ইউনিয়নের ভাওরকান্দি গ্রামের কৃষক রাশেদ মুন্সী পাটের বীজ তুলতে গিয়েছিলেন। এ সময় বজ্রপাতে রাশেদ মারা যান।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার জানান, বজ্রপাতে নিহত শারমিন নামের নারীকে হাসপাতালে আনা হয়েছিল। তাকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। হয়তো পথেই তিনি মারা যান।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, বজ্রপাতে আলাদা ঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি দুঃখজনক। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ