আজকের শিরোনাম :

ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৪, ১০:৩০

ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কের টোক বাইপাসে সিএনজি ও বাস মুখোমুখি সংঘর্ষে সিএনজি ড্রাইভার নিহত হয়েছে। 

আজ বুধবার সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটেছে। টোক নয়ন বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের সাব ইন্সপেক্টর জনাব সুজন রঞ্জন তালুকদার জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। 

পুলিশ জানায়, গাজিপুরগামি  ঢাকা মেট্রো জ- ১৪-০৩৬৯ বাস ও পাকুন্দিয়া গামি গাজিপুর থ-১২-১৮৯২ সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয় এবং সিএনজির চালক আটকা পড়ে। এতে সে ঘটনাস্থলে মারা গেছে। 

কাপাসিয়া ফায়ার সার্ভিস স্টেশনে সিনিয়র অফিস দেওয়ান মোহাম্মদ আজাদ দ্য ডেইলি স্টারকে জানান, ফায়ার সার্ভিসের টিম উদ্ধার কাজে নিয়োজিত রয়েছে। 

এদিকে, গতকাল মঙ্গলবার সকাল ১১টায় ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কের আমরাইদ এলাকায় বাইক সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়েছে। 

এতে মোশাররফ নামে এক ব্যাংক কর্মকর্তা গুরুতর আহত রয়েছে। 

কাপাসিয়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত এস এম আজিজুল রহমান এ তথ্য জানান। 

তিনি বলেন, আহত মোশাররফ হোসেন (৩৫) কাপাসিয়া উপজেলার নয়ানগর হারিজ উদ্দিন মাস্টারের ছেলে। সে ইসলামী ব্যাংক কাপাসিয়া বীর উজলী শাখায় চাকুরী করেন।  

আমরাইদ গ্রামের বাসিন্দা আলম মিয়া ও আহতের ভাই বলেন, মোশাররফ হোসেন আমরাইদ থেকে বীর উজলী ব্যাংকে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আাসা সিএনজি সাথের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল সিটকে পড়ে যার। মাথায় আঘাত প্রাপ্ত অবস্থায় স্থানীয়রা কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। 

গুরুতর হেড ইনজুরি অবস্থায় আহত মোশাররফ হোসেনকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক। 

আহত মোশারফ হোসেনের একটা ছেলে ও একটা মেয়ে রয়েছে, জানান পরিবার।

এবিএন/নূরুল আমীন সিকদার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ