সাদুল্লাপুরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৪, ১৮:৩৯

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় শয়ন ঘর থেকে ফারুক মিয়া নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার (১৩ এপ্রিল) স্থানীয় সূত্রে খবর পেয়ে সাদুল্লাপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। মৃত ফারুক মিয়া উপজেলার খোর্দ্দ কোমরপুর ইউনিয়নের ফুলবাড়ী গ্রামের ঘোগা ব্যাপারীর ছেলে।

মৃতের স্বজনেরা জানান, ঘটনার আগের রাতে প্রতিদিনের  ন্যায় মা বাবা ভাই বোন সকলের সাথে রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায় ফারুক। অন্যান্য দিনের মত পরেরদিন সকালে ফারুক ঘুম থেকে জেগে না উঠায় পরিবারের লোকজনের সন্দেহ হয়।

পরে তাকে অনেক ডাকাডাকি করে কোন সাড়া না পাওয়ার একপর্যায়ে ঘরের মধ্যে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে চিৎকার দিয়ে উঠে পরিবারের লোকজন।

এ প্রসঙ্গে জানতে চাইলে  সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিবারের উপর অভিমান করে ফারুক আত্মহত্যা করতে পারেন। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে  সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করে তা ময়না তদন্তের জন্য গাইবান্ধা আধুনিক  হাসপাতালে মর্গে  পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে।

এবিএন/মোঃ শহিদুল ইসলাম শাহিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ