ধর্মপাশায় অটোরিকশা উল্টে নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৪, ১৪:৩৯

নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা উল্টে সুনামগঞ্জের ধর্মপাশায় আলী আমজাদ (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আলী আমজাদ নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার তেতুলিয়া ইউনিয়নের মাগড়াকান্দা হরিপুর গ্রামের দ্বীন ইসলামের ছেলে। 

এ সময় অটোরিকশা চালক রুবেল মিয়া (২৫), যাত্রী ফারুক মিয়া (২৩), মিজার মিয়া (২৫) ও তার স্ত্রী তানিয়া (২০) আহত হয়। 

আহতদের মধ্যে রুবেলকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সে উপজেলা সদরের বাহটিয়াকান্দা গ্রামের আক্কল আলীর ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (১৩ এপ্রিল) বিকাল ৪টার দিকে মধ্যবাজর থেকে কয়েকজন যাত্রী নিয়ে মেওহারী লঞ্চঘাট যাওয়ার উদ্দেশ্যে গাড়িটি ছেড়ে হলিদাকান্দা দক্ষিণ পাড়া নামক স্থানে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়, এতে এ হতাহতের ঘটনা ঘটে। সেখান থেকে তাঁদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আওলাদ হোসেন আলী আমজাদকে মৃত ঘোষণা ও রুবেল মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত ও অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধর্মপাশা থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল রহমান বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্তের প্রস্তুতি চলছে।

এবিএন/মোহাম্মদ ইমাম হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ