সিরাজগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৪, ১৫:৫৫

সিরাজগঞ্জে মাদকবিরোধী অভিযানে সাড়ে ৫০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব-১২) সদস্যরা। এ সময় মাদক কাজে ব্যবহৃদ একটি পিকআপ জব্দ করা হয়। 

রোববার (৭ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে জেলার সলঙ্গা থানার এরিস্টোক্রেট হোটেলের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ সোমবার (৮ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদর কোম্পানির কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া থানার দেউশপাড়া গ্রামের ডাঃ রওশন আলী ছেলে মো. স্বপন মিয়া (৫২), একই এলাকার কলপাবাস গ্রামের মৃত আ. মালেকের ছেলে মো. আবু তাহের (৪৫) ও বি বাড়িয়া জেলার বি বাড়িয়া সদর থানার উজানীসার গ্রামের মৃত জিনু মিয়ার ছেলে মো. ইব্রাহিম মিয়া (৩৬)।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব-১২) সদস্যরা রোববার রাত সাড়ে ১০টার দিকে সলঙ্গা থানার এরিস্টোক্রেট হোটেলের সামনে পাঁকা রাস্তার উপরে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় ৫০.৫ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ, ৩টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ৪৬৫ টাকা জব্দ করে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ রয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীরা জানা যায়, আসামিগণ দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় পিকআপ যোগে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছে। গ্রেপ্তারকৃত আসামিগণের বিরুদ্ধে সলঙ্গা থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ