আশাশুনিতে গরুসহ গ্রেফতার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৪, ১২:০০

আশাশুনি থানা পুলিশ বিশেষ অভিযানে গরু ও ভ্যানচোরসহ বিভিন্ন মামলায় চার আসামীকে গ্রেফতার করেছে। রবিবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।  

থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার ও ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলামের নেতৃত্বে এসআই মহিতুর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় খাজরা ইউনিয়নের তুয়ারডাঙ্গা বাজার সংলগ্ন এলাকা থেকে আনুলিয়া ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের ফজর সরদারের ছেলে শফিকুল ইসলাম ওরফে গুটিকে চোরাই ব্যাটারি চালিত ভ্যান সহ গ্রেফতার করেন।

এ ব্যাপারে থানায় (৯)০৬/০৪/২৪ নং মামলা দায়ের করা হয়েছে। একই দিনে এসআই আব্বাস আলী ও খেসরা পুলিশ ক্যাম্পের এএসআই শামসুর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় দরগাহপুর ইউনিয়নের খরিয়াটি গ্রামের শহিদুল খানের ছেলে শামীম খানকে দুইটা চোরাই গরুসহ তালা উপজেলার খেসরা ইউনিয়নের মুড়াগাছা শ্মশানঘাট এলাকা থেকে হাতেনাতে গ্রেফতার করেন। এ ব্যাপারে থানায় (১০)০৭/০৪/২৪ নং মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া এসআই মহিতুর রহমান, এএসআই রাজু আহমেদ, এএসআই জব্বার সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় (৮)০৬/০৪/২৪ নং নিয়মিত মামলার আসামী বল্লভপুর গ্রামের আব্দুল হাকিম গাজীর ছেলে সাদ্দাম হোসেন ও দায়রা ১১২২/১৮ এর আসামী শ্রীউলা ইউনিয়নের পুইজালা গ্রামের মৃত মালেক ঢালির ছেলে আলমগীর হোসেন ঢালীকে গ্রেফতার করেন।

এবিএন/জি এম মুজিবুর রহমান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ