দুপচাঁচিয়ায় সংসদ সদস্য বাঁধনের শুভেচ্ছা বিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৪, ১১:০৪

বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) এলাকার সংসদ সদস্য খাঁন মুহাম্মাদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন গত ৬ এপ্রিল শনিবার দুপচাঁচিয়া উপজেলার আলতাফনগর হাটে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে ঈদের আগাম শুভেচ্ছা বিনিময় করেছেন। এদিন তিনি বিকালে এ হাটে ক্রেতা-বিক্রেতা, ব্যবসায়ী সহ নানা শ্রেণি পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। 

শুভেচ্ছা বিনিময়কালে তিনি সর্বসাধারণের সঙ্গে তাদের এলাকার সমস্যার কথা মনোযোগ সহকারে শোনেন এবং সাধ্যমত পর্যায়ক্রমে তা বাস্তবায়নের অঙ্গীকার করেন। এসময় উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম সুমন, দুপচাঁচিয়ার গোবিন্দপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আমিনুল ইসলাম পলাশ, সাধারণ সম্পাদক সামছুল ইসলাম, তালোড়া ইউপি সদস্য সাদিকুল ইসলাম মজনু, আ’লীগ নেতা মুঞ্জুরুল আলম, আলতাফনগর চলন্তিকা সংসদের সভাপতি গোলাম মোস্তফা প্রমুখ। এদিন তিনি সাহারপুকুর বাজার, চৌমুহনী বাসস্ট্যান্ড এলাকায় সর্বসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। 

প্রসঙ্গতঃ খাঁন মুহাম্মাদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে তিনি আমদীঘি ও দুপচাঁচিয়া উপজেলার বিভিন্ন জনবহুল স্থান, হাট বাজারসহ প্রত্যন্ত গ্রামাঞ্চলে নানা শ্রেণি-পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়সহ তাকে সংসদ সদস্য নির্বাচিত করায় তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।   

এবিএন/গোলাম মুক্তাদির সবুজ/জসিম/গালিভ

এই বিভাগের আরো সংবাদ