আজকের শিরোনাম :

জয়পুরহাটে হত্যা মামলার আসামি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২৪, ১৪:৩০

জয়পুরহাট জেলার কালাই উপজেলার বিয়ালা বাজার এলাকা থেকে শুক্রবার রাত সাড়ে ৮টায় ক্লুলেস হত্যা মামলার আসামি জাকারিয়া (৩২) ও নুরুন্নবীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।
 
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের চৌকস দল জেলার কালাই উপজেলার বিয়ালা বাজার এলাকায় অভিযান চালায়। এ সময় ক্লুলেস হত্যা মামলার আসামি বিয়ালা পূর্ব পাড়া মহল্লার আবুল হাশেমের ছেলে জাকারিয়া (৩২) ও কেরামত আলীর ছেলে নুরুন্নবীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০২০ সালের ২১ নভেম্বর বিকেলে কালাই থানাধীন মাত্রাই ইউনিয়ন এলাকায় পাঁকা রাস্তার উপর পৌঁছামাত্র জাকারিয়া ও নুরন্নবীসহ অজ্ঞাত কয়েকজন আসামি ফেরদৌস নামে এক ব্যক্তিকে পাঁকা রাস্তার উপর থেকে আনুমানিক ১ কি. মি. দূরে নিয়ে গিয়ে সঙ্গে থাকা ৩০ হাজার টাকা কেড়ে নিয়ে হত্যার উদ্দেশ্যে হাসুয়া ও বাঁশের লাঠি দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। পরের দিন ফেরদৌসকে তার পরিবার অনেক খোঁজাখুঁজির পর জানতে পারে ফেরদৌস বিয়ালা মৌজার ধুনট পুকুর পাড়ে অবচেতন অবস্থায় পরে আছে। পরিবারের সদস্যরা আহত ফেরদৌসকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করায়। ফেরদৌসের অবস্থা আশংকাজনক হওয়ায় বগুড়া হেলথ সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একই সালের ২৮ নভেম্বর ফেরদৌসের মৃত্যু হয় । এ ঘটনায় কালাই থানায় একটি মামলা দায়ের করা হয় । মামলায় কেবা কারা উল্লেখ করা হয়েছিল।

আসামিদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে কালাই থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায়, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক।

এবিএন/সুজন কুমার মন্ডল/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ