সুনামগঞ্জে জাতীয় ভূমিহীন অধিকার সোসাইটির উদ্যোগে চাল বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২৪, ১৪:২৫

"শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার ও জেলা প্রশাসকের সহায়তায় জাতীয় ভূমিহীন অধিকার সোসাইটির সভাপতি এম এ ওয়াদুদের প্রচেষ্টায় পৌরসভায় এবং বিভিন্ন উপজেলায় ও সদর উপজেলার গৌরারং ইউনিয়নের গুচ্ছগ্রামে অতি দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়েছে। 

শনিবার দুপুর ৪টার দিকে জাতীয় ভূমিহীন অধিকার সোসাইটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী বাস্তুহারালীগ জেলা কমিটির সভাপতি এম এ ওয়াদুদের সভাপতিত্বে ও বাংলাদেশ যুব উন্নয়ন ফোরামের সাধারণ স¤পাদক অর্থ সম্পাদক বদরুল ইসলাম চৌধুরী হাসানের সঞ্চালনায় চাউল বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হারিছ উদ্দিন ও সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাফুয়ান আহমেদ ও বাংলাদেশ যুব উন্নয়ন ফোরাম জেলা সভাপতি ইফতিয়াজ সুমন ও বন্ধুত্বের শিকড় মানবিক সংগঠনের জেলা সভাপতি মিজানুর রহমান নান্নু ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী চম্পা বেগম ও সমাজসেবক শামসুল ও গুচ্ছগ্রাম জামে মসজিদের সভাপতি রইছ সদর উপজেলার পিআইও অফিস সহকারী সাজু প্রমুখ। 

এ সময় এম এ ওয়াদুদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন, এই সময় সবার উচিত অসহায় গরীবদের পাশে দাঁড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যেন তারাও আনন্দ উল্লাসের সাথে ঈদ পালন করতে পারে। পবিত্র ঈদুল ফিতর বয়ে আনুক সকলের মনে খুশির বার্তা। তিনি আরও বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের চাউল সুন্দরভাবে বিতরণ করা হয়েছে। উপহারের চাল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ