লালপুরে ঘাস কাটা নিয়ে দ্বন্দ্বে যুবকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২৪, ১৪:১৬

জমিতে ঘাস কাটা নিয়ে দ্বন্দ্বে শনিবার (৬ এপ্রিল) সকালে নাটোরের লালপুরে কামরুল (৪৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত কামরুল উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত রহিম বক্সের ছেলে। চাচাতো ভাইদের মধ্যে সৃষ্ট মারামারির এ ঘটনায় আরো পাঁচজন গুরুতর আহত হয়। 

স্থানীয় সূত্রে জানা যায়, পাইকপাড়া উত্তরপাড়া মাঠে কামালের জমিতে ঘাস কাটা কেন্দ্র করে শুক্রবার (৫ এপ্রিল) রাত পৌনে আটটার দিকে চাচাতো ভাই মন্টু ও কামালের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এ সময় কামালের ছোট ভাই কামরুল ঘটনাস্থলে উপস্থিত হলে মন্টু ও কামালের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। ঘটনার এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে মারামারিতে আহত হন কামাল (৫৫), কামরুল (৪৫), সবুজ (২৫), মন্টু (৪০), বাবলু (৫৬), ইনছার (৭৬)। 

এ সময় স্থানীয়রা কামাল, কামরুল, সবুজকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরুলের অবস্থা আশংকাজনক হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। অপর দিকে মন্টু, বাবলু ও ইনছার কে উদ্ধার করে পাশ্ববর্তী বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে বাবলুর অবস্থার অবনতি হলে তাকেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

শনিবার (৬ এপ্রিল ২০২৪) সকাল ৬টার দিকে চিকিসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে কামরুলের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন তাঁর স্ত্রী রেহেনা বেগম (মাইলা)। এ ঘটনায় অত্র এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

লালপুর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদ জানান, নিহতের স্ত্রী রেহেনা বেগম (মাইলা) মন্টুকে প্রধান আসামী করে ৬ জনের নামে লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এবিএন/মোয়াজ্জেম হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ