আজকের শিরোনাম :

ফুলবাড়ীতে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২৪, ১৪:১৩

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত। ঘটনাটি ঘটে শনিবার সকাল ১১টায় উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের চর-যতিন্দ্র নারায়ন গ্রামে। পুলিশ ঘাতক ছেলে সাজেদুলকে ভুট্টাক্ষেত থেকে আটক করেছে। 

প্রত্যক্ষদর্শিরা জানিয়েছেন, মৃত হবিবর রহমার ছেলে নিহত আকবর আলী (৫৮) (একাব্বর) ছেলে সাজেদুল ইসলাম সারা রাত  ভুট্টাক্ষেতে পানি (সেচ) দেওয়া শেষে শনিবার সকাল ১০টার দিকে বাড়ীতে ভাত খাওয়ার জন্য আসলে বাবা আকবর আলী (একাব্বর) তাকে ভাত খেয়ে আবারও ভূট্টা ক্ষেতে পানি  দিতে বলেন। সাজেদুল রান্ন ঘরে যেয়ে দেখে তার জন্য কোন ভাত খাওয়ার ব্যবস্থা নেই। পরে তিনি ক্ষিপ্ত হয়ে মা সাহেরা বানুকে ছুরিকাঘাত করে। বাবা আকবর আলী (একাব্বর) স্ত্রীকে তার হাত থেকে রক্ষা করার জন্য এগিয়ে  আসলে তাকেও এলোপাতারী ছুরিকাঘাত করে। এসময় তিনি মাটিতে লুঠিয়ে পড়লে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দুপুর ১টার দিকে মৃত্যু কোলে ঢলে পরেন। নিহত আকবর আলী (একাব্বর) শিমুলবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

ফুলবাড়ী থানার এস আই জাহেদুল জানান, নিহতের বাড়ীর পশ্চিম পাশের ভুট্টাক্ষেত থেকে ঘাতক সাজেদুলকে আটক করেছি। পরবর্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/জাহাঙ্গীর আলম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ