আজকের শিরোনাম :

গলাচিপায় আলোচিত মামলার আসামি রেনু আক্তার গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২৪, ১১:৫৭

পটুয়াখালীর মরিচবুনিয়া ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোঃ জাকির হোসেনের স্ত্রী ও মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি স্থানীয় ভূমিদস্যু ও জাতীয়তাবাদী বিএনপির গলাচিপা উপজেলা শাখার মহিলা নেত্রী রেনু আক্তারকে গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত রেনু আক্তারের বিরু“দ্ধ ২১৪৩/২৩ সি,আর মামলার, এনআইএ্যাক্টের ১৩৮ ধারায় চেক জালিয়াতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক থাকায়, গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপা থানার এসআই মোঃ মাহতাব ৫ এপ্রিল শুক্রবার চরবিশ্বাস এলাকা থেকে মহিলা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, আটককৃত রেনু আক্তারের বিরুদ্ধে ২০২১ সালে নারী ও শিশু নির্যাতন আইনে, একাধিক জিআর মামলায় রয়েছে। এছাড়া তাঁর বিরুদ্ধে বহু মামলাসহ ঢাকা যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে এবং অনাদায়ে ৭ লাখ টাকা অর্থদন্ড প্রদান করেন এবং সে মামলায়'ও তিনি ওয়ারেন্টভুক্ত আসামি হয়ে সাজাপ্রাপ্ত হয়েছেন। 

এ বিষয়ে গলাচিপা থানার ওসি মোঃ ফেরদৌস আলম খান জানান, রেনু আক্তারের বিরুদ্ধে বিজ্ঞ আদালতের ওয়ারেন্ট থাকায় চরবিশ্বাস এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে এবং শনিবার তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়ছে।

এবিএন/মু. জিল্লুর রহমান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ