মাধবপুরে ইয়াবা ও ভারতীয় পোশাকসহ আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২৪, ১৯:০৬

ঈদকে সামনে রেখে মাধবপুর সীমান্তে সক্রিয় হয়ে উঠেছে চোরা চালান চক্রের সদস্যরা। চক্রটি কৌশলে সীমান্তের ওপার থেকে ভারতীয় নানা ধরণের পণ্য এনে ছড়িয়ে দিচ্ছে সারা দেশে। তবে চোরা চালানরোধে দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন আইনশৃঙ্খলা বাহীনির সদস্যরা। 

মঙ্গলবার দিবাগত রাতে মাধবপুর থানা পুলিশের সাড়াশি অভিযানে মাধবপুর পৌরসভাস্থ সড়ক ও জনপদের ডাক বাংলোর সামনে ঢাকা-সিলেট মহাসড়কের পূর্বপাশে খালি জায়গা থেকে ২৪৪ পিস ভারতীয় থ্রী পিস জামা, ২৪০০ জোড়া পুথি ও পাথরের তৈরী কানের দুলসহ চক্রের দুই সদস্যকে আটক করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ছয় লাখ সাতাশ হাজার ছয়শত টাকা। আটককৃতরা হল নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার বাগপচড়া গ্রামের আমিনুল হকের পুত্র সামছুদ্দিন (৪০) ও কুমিল্লা জেলার লাঙ্গলকোট থানার শ্রীহাস্য মজুমদার বাড়ির আব্দুর রশিদের পুত্র মাইন উদ্দিন (৩৯)।

পুলিশ জানায়, আটককৃতদের কাছ থেকে ১টি সাদা প্লাষ্টিকের বস্তার ভিতর ১৪৮ পিস ভারতীয় বিভিন্ন রংয়ের নরমাল থ্রি পিস, ১টি সাদা প্লাষ্টিকের বস্তার ভিতর ৪৮ পিস ভারতীয় বিভিন্ন রংয়ের ক্যাটালগ থ্রি পিস, ১টি পাটের চটের বস্তার ভিতর ৪৮ পিস ভারতীয় বিভিন্ন রংয়ের ক্যাটালগ থ্রি পিস, ১টি সাদা প্লাষ্টিকের বস্তার ভিতর সাদা প্লাষ্টিকের ৫৬ বক্স পুথি ও পাথরের তৈরি এমিটিশনের কানের দুল, ১টি সাদা প্লাষ্টিকের বস্তার ভিতর সাদা প্লাষ্টিকের ৪৪ বক্স পুথি ও পাথরের তৈরি ইমিটিশনের কানের দুল জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দেয়ার পর আদালতে প্রেরণ করা হয়। এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে পুলিশ।

এবিএন/নুরুজ্জামান ভূইয়া/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ