হাটহাজারীতে দুর্ঘটনায় যুবকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৪, ১৪:২৭

হাটহাজারীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. সাকিব (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। 

রবিবার (৩১ মার্চ) সকাল সাড়ে দশটার দিকে চিকিৎসাধীন অবস্থায় চমেক হাসপাতালের আইসিইউতে শেষ নিঃশ্বাস ত্যাগ করে সাকিব। 

হাটহাটহাজারী পৌরসভা ৯নং ওয়ার্ডস্থ মোহাম্মদপুর এলাকার পেটান খলিফার বাড়ির নানার বাড়িতে বেড়ে উঠা সাকিব রাউজান উপজেলার ইসলাম ড্রাইভার এবং জাহানারা বেগমের পুত্র। 

জানা যায়, গত বৃহস্পতিবার হাটহাজারী রাঙ্গামাটি আঞ্চলিক মহাসড়কের পৌরসভার অংশের ডায়মন্ড টার্চ কমিউনিটি সেন্টারের সামনে সড়কের পাশের রেলিংয়ের সাথে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় সাকিব। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক অবস্থা সংকটাপন্ন হওয়ার তাকে চমেক হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে তার মৃত্যু হয়।

প্রতিবেশী জামিল জানায়, সাকিব একসময় পেশায় সিএনজি চালক ছিলেন। পরে সে ওই পেশা বাদ দিয়ে ছাত্রলীগের (ইউনুচ গণি গ্রুপ) রাজনীতিতে জড়িয়ে যায়। 

নিহতের মামা রাশেদ রবিবার এ প্রতিবেদককে সাকিবের মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, রবিবার রাত দশটায় পেটান খলিফা বাড়ির ঈদগাহ মাঠে জানাযা নামাজের পর নানার বাড়ির পারিবারিক কবরস্থান তাকে দাফন করা হয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার একইদিন উপজেলার ইছাপুর বাজার সংলগ্ন এলাকায় মোটরসাইকেল দূর্ঘটনায় পশ্চিম  মেখলস্থ ফকিরহাট এলাকার হাজী ওয়ালী তালুকদার বাড়ির ইসমাইলের পুত্র মনসুর (২১) এবং দেওয়াননগর এলাকার নির্মাণ শ্রমিক ঠিকাদার মুছার পুত্র আরাফাত (২২) গুরুতর আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত মনসুর এখনও চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।

এবিএন/আলাউদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ