সুনামগঞ্জে মধ্যরাতে দোকানিকে গলা কেটে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৪, ১১:২৩

সুনামগঞ্জের শহরতলীর গ্রাম মইনপুরে মুখোশ পড়ে ডাকাতি স্টাইলে ছুরিকাঘাতে এক মুদী দোকানদার খুনের ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাত ২টার দিকে নিজ দোকানেই আমির উদ্দিন (৪৫) নামের ওই দোকানী খুন হন। নিহতের স্বজনরা জানান, ৫-৬ জন মুখোশ পড়ে দোকানে হানা দিয়েছিল। এর মধ্যে দুইজনকে তিনি চিনতে পেরেছেন তারা। মুমূর্ষু অবস্থায় তাদের কাছে নামও বলে গেছেন নিহত ব্যবসায়ী। 

পুলিশ ও এলাকাবাসী ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, মঈনপুর গ্রামের রসিদ আলীর ছেলে আমির উদ্দিন (৪৫) বসতঘরের পাশেই মুদী দোকানে বসবাস করতেন। তার দোকানে ভালো বিকিকিনি হতো। তাই ক্যাশে প্রতিদিনই লাখ টাকার মতো থাকতো। ৩০ মার্চ দিবাগত রাত ২টার দিকে গ্রামের আব্দুর রউফের ছেলে মজনু মিয়া (২৫) আরো কয়েকজন মুখোশ পড়ে ডাকাতি স্টাইলে দোকানে হানা দেয়। তারা ওই ব্যবসায়ীর টাকা ছিনিয়ে নিতে চাইলে তিনি বাধা দেন। এসময় ছুরিকাঘাতে গুর“তর আহত হন তিনি। স্বজনরা হৈহুল্লোগ শুনে এগিয়ে এসে দেখেন আমির উদ্দিন কাতরাচ্ছেন। এ সময় স্বজনদের কাছে খুনি দুইজনের নাম বলেন তিনি। স্বজনরা তাকে দ্রুত সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসার পথে অতিরিক্ত রক্তক্ষরণে মারা যান। 

গ্রামের ইউপি সদস্য মো. আব্দুল হাই বলেন, আমির উদ্দিন তার স্বজনদের কাছে তাকে ছুরিকাঘাতকারী খুনীদের নাম বলে গেছে। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা গেছে। 

সুনামগঞ্জ সদর থানার ওসি খালেদ চৌধুরী বলেন, আমরা ঘটনায় জড়িত মজনু মিয়া নামক এক যুবককে আটক করেছি। টাকা পয়সা নিয়েই ব্যবসায়ীকে ছুরিকাঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ