প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, এসআই নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০২৪, ১৫:৩২

সুনামগঞ্জের শান্তিগঞ্জে প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে মহিউদ্দিন আহমদ নামে পুলিশের এক এসআই নিহত হয়েছেন।

আজ রোববার (৩১ মার্চ) দুপুরে শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সিলেট-সুনামগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য সুনামগঞ্জ কোর্টের দায়িত্বরত এসআই ছিলেন। এ ছাড়া এই ঘটনায় আরেক পুলিশ সদস্য এএসআই মামুন আহমদ গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে সিলেট থেকে সাদা রঙের একটি প্রাইভেটকার নিয়ে সুনামগঞ্জ কোর্টে আসছিলেন এসআই মহিউদ্দিন আহমদ ও মামুন আহমদ। তবে গাড়িটি দ্রুত গতিতে চালাচ্ছিলেন এএসআই মামুন আর তার পাশেই বসা ছিলেন মহিউদ্দিন। দ্রুতগামী গাড়িটি শান্তিগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সিলেট-সুনামগঞ্জ সড়কে এলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান এসআই মহিউদ্দিন।

পাশে থাকা আরেক পুলিশ সদস্যকে স্থানীয়রা উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে যান। তার অবস্থার অবনতি দেখে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

শান্তিগঞ্জ থানার ওসি মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে এবং অপর আরেক পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়েছে।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ