নলডাঙ্গায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০২৪, ১৪:০৭

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় মায়ের ব্যবহৃত কাপড়ে গলায় ফাঁসে ঝুলানো হাসান মিয়া(২২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত হাসান মিয়া উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের প্রতাপ গ্রামের সৈয়দ আলীর ছেলে। স্থানীয়রা জানান, রোববার সকালে তার বাড়ির পূর্ব পাশে জাম গাছের সাথে হাসান মিয়ার মরদেহ স্থানীয়রা ঝুলতে দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আসাদুলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

পরে পুলিশ মৃতের সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করে তা ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

মৃত হাসান মিয়ার স্বজনেরা জানান, ঘটনার আগের দিন প্রতিদিনের ন্যায় শনিবার রাতে ভাত খেয়ে আসাদুল নিজ ঘরে শুইতে যায়। এরই মধ্যে পরিবারের সকলের অজান্তে ওইরাতে ঘর থেকে বের হয়ে যায়। পরের দিন লোকমুখে তারা জানতে পারেন, হাসান মিয়ার বাড়ির পাশে একটি জাম গাছের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করছেন। তাদের দাবি হাসান মিয়া দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। 

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। এখন পর্যন্ত মৃত্যুর সঠিক কোন কারণ জানা যায়নি। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে হাসান মিয়া আত্মহত্যা করতে পারে। তারপরে ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর মুত্যুর মূল কারণ নিশ্চিত হওয়া যাবে।

এবিএন/মোঃ শহিদুল ইসলাম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ