কাপাসিয়ায় এতিমদের সাথে ইরানের রাষ্ট্রদূতের ইফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মার্চ ২০২৪, ১৩:৩৯

গাজীপুরের কাপাসিয়া উপজেলা শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে ৪ শত পঞ্চম জন হাফিজিয়া ও এতিমখানা মাদ্রাসার শিক্ষার্থীদের সাথে ইফতার করলেন বাংলাদেশে নিযুক্ত ইরানের রাষ্ট্রদূত  ।

শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যায় কাপাসিয়া উপজেলা লোহাদী হাজী ইমাম হোসাইন মাদ্রাসা ও এতিমখানা মাঠে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

বারিষাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আতাউজ্জামান বাবলুর সভাপতিত্বে ইফতারের দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশে নিযুক্ত ইরানের রাষ্ট্রদূত মানসুর চাবুসি, শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি সমাজবন্ধু মুহাম্মদ ইকবাল হোসাইনের সার্বিক ব্যবস্থাপনায় ও সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির শিমুলের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন রাষ্ট্রদূতের সহধর্মিনী  মিসেস জায়রা  চাবুসি, কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট ও হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও এসোসিয়েট অধ্যাপক ডা. এএসএম মুঈন উদ্দিন, ফার ইষ্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি হেড অফ ডিপারমেন্ট ইংরেজি বিভাগের ফারিয়া সুলতানা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রুহুল আমিন, ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট ও হাসপাতাল ইপিডিমিউলজিষ্ট মোহাম্মদ সামছাল ইসলাম , শিক্ষক আব্দুস সাত্তার শেখ, হাফেজ মাওলানা শাহিন, এসএস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সহ-সভাপতি কবি আফিয়া রুবি, সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন পাঠান, ডা. এমারত হোসেন, মাওলানা রমিজ উদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এবিএন/নুরুল আমিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ