আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে চোর চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মার্চ ২০২৪, ১২:৩৩

সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার চন্ডিদাসগাঁতী বাজার এলাকায় পুলিশের যৌথ অভিযান চালিয়ে চোর চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ডিবি পুলিশ ও সদর থানা পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেফতার করা হয়। তারা হলো সলংগা থানার তারুটিয়া গ্রামের সবুজ আলী (২৮), রিফাত (১৯), জিহাদ হাসান আসলাম (১৯), বেলাল হোসেনের ছেলে জিহাদ ইসলাম (১৯), সিয়াম মন্ডল (১৯), আশরাফুল সরকার (১৯), নয়ন ইসলাম (১৯) ও বাসুদেবকোল গ্রামের রবিউল হাসান (২১)। 

ওসি (ডিবি) জুলহাজ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঈদকে সামনে রেখে সোমবার ভোররাতে ওই বাজার এলাকায় যৌথ চেকপোস্ট অভিযান চলছিল। ওই সড়ক দিয়ে সংঘবদ্ধ চোরচক্র দুটি অটোরিকশাযোগে পালিয়ে যাচ্ছিল। এ সময় একটি অটোরিকশায় গাদাগাদি করে বসা ওই চোর চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে চোরাই অটোরিকশা ও ২টি পানির মোটর উদ্ধার করা হয়। এ অভিযানের বিষয় টের পেয়ে অপর অটোরিকশা পালিয়ে যায়। 

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। ওইদিন বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে এবং তাদের অধিক জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড চাওয়া হবে বলে তিনি উল্লেখ করেন। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ