নরসিংদীতে অটোচালক বিজয় হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মার্চ ২০২৪, ১৬:০০

নরসিংদীর রায়পুরায় অটোরিকশাচালক বিজয় মিয়াকে হত্যার দায়ে তিনজনকে যাবজ্জীবন ও একজনকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ রোববার (২৪ মার্চ) দুপুরে নরসিংদীর দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক আ ন ম ইলিয়াস এ রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন নরসিংদী শহরের বিলাশদী এলাকার সোলাইমানের ছেলে আলাল মিয়া ওরফে বিল্লাল (৩৫), রায়পুরা উপজেলার নীলক্ষার বীরগাঁও এলাকার মোসলেম মিয়ার ছেলে কাউছার মিয়া (২৮), বল্লবপুর গ্রামের ধন মিয়ার ছেলে রুবেল মিয়া (৩১) ও আব্দুর রহিমের স্ত্রী রুবিয়া বেগম (৪৫)।

তাদের মধ্যে আসামি আলাল, কাউছার ও রুবেলকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা এবং রুবিয়া বেগমকে ৬ মাসের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জানা যায়, ২০২২ সালের ২৪ সেপ্টেম্বর ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে বিজয় মিয়া নরসিংদী শহর থেকে বের হয়ে রায়পুরার আমিরগঞ্জ ইউনিয়নের মাহমুদনগর এলাকায় পৌঁছালে নির্জন স্থানে নিয়ে হত্যা করে অটোরিকশাটি ছিনিয়ে নেন আসামিরা। ঘটনার পরদিন অটোচালক বিজয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের মা মিনারা বেগম বাদী হয়ে রায়পুরা থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলার দুই দিনের মধ্যে থানা পুলিশ ও জেলা গোয়েন্দা (ডিবি)  পুলিশের সদস্যরা বিজয় হত্যায় জড়িতদের গ্রেপ্তার করে। পরে তারা আদালতে হত্যার দায় স্বীকার করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী খন্দকার হালিম বলেন, দ্রুততম সময়ের মধ্যে এমন একটি চাঞ্চল্যকর হত্যা মামলার রায়ে রাষ্ট্রপক্ষ সন্তুষ্ট। দোষীরা তাদের উপযুক্ত সাজা অবশ্যই পাবে।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ