কাপাসিয়ার সরসপুরে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মার্চ ২০২৪, ১১:৩১

গাজীপুরের কাপাসিয়া গাজীপুর সরসপুর মানবতার ঘরের আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে কোরআন তেলাওয়াত, ক্বেরাত, গজল, হামদ নাতে রাসুল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। তরগাঁও ইউনিয়নের ৮টি মাদ্রাসার শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশ নেন ।

 
শনিবার (২৩ মার্চ) বিকেলে উপজেলা সরসপুর মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে এই প্রতিযোগিতায় শেষে ইফতার ও দোয়া মাহফিল হয়।

সরসপুর মানবতার ঘরের সভাপতি মোঃ আসাদুজ্জামান ইমনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, কাপাসিয়া উপজেলা স্বেচ্ছাসেবী ফোরামের সভাপতি ও তরগাঁও ইউনিয়ন সামাজিক সংঘের সভাপতি মোঃ বাবু শেখ, সরসপুর মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহাব উদ্দিন, মাদ্রাসার প্রধান হুজুর হাফেজ মাওলানা সিরাজুল ইসলাম, মিয়ার বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শামীম প্রধান, মোঃ মাইন উদ্দিন, নুরুল আমিন, টিএসডিএ সভাপতি নুরুজ্জামান হুমায়ুন কবির, সাবেক সাধারণ সম্পাদক নাঈম সিদ্দিকী সাংবাদিক আকরাম হোসাইন হিরন প্রমুখ।

বিচারক মন্ডলী ছিলেন সরসপুর মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসা এতিমখানার, হাফেজ মাওলানা মোঃ লুৎফুর রহমান, হাফেজ মাওলানা মোঃ মাহমুদুল হাসান। বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

এবিএন/নুরুল আমিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ