আজকের শিরোনাম :

মধ্যনগরে ২৪৩ বস্তা ভারতীয় চিনিসহ চোরাকারবারি গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০২৪, ১৮:৪৫

সুনামগঞ্জের মধ্যনগরে ২৪৩ বস্তা ভারতীয় চিনিসহ আব্দুর রহমান (৩০) নামে এক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধুত চোরাকারবারি আব্দুর রহমান পার্শ্ববর্তী কলমাকান্দা উপজেলার রামনাথপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার দুপুরে উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের কালাঘর গ্রামে পুলিশ অভিযান চালিয়ে ওই গ্রামের পলাতক আসামী মোস্তফা মিয়া ওরফে মস্তু মিয়ার বাড়ির একটি দোচালা টিনের ঘরে থেকে এসব অবৈধ চিনি জব্দ করা হয়।

ওসি মোহাম্মদ এমরান হোসেন বলেন, ধৃত চোরাকারবারি আব্দুর রহমান দীর্ঘদিন ধরে চোরাই পথে ভারত থেকে চিনি এনে উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের  কালাঘর গ্রামের পলাতক আসামী মোস্তফা মিয়া ওরফে মস্তু মিয়ার বাড়ির একটি দোচালা টিনের ঘরে লুকিয়ে রাখে। পরে সময় সুযোগ বুঝে গোপনে এসব অবৈধ চিনি আশপাশের বিভিন্ন হাট-বাজারে বিক্রি করে আসছিল। এ অবস্থায় বৃহস্পতিবার দুপুরে ওই বাড়িতে একটি চিনি বড় চালান এনে লুকিয়ে রাখা হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ২৪৩ বস্তা ভারতীয় চিনিসহ আব্দুর রহমান নামে ও চোরাকারবারিকে গ্রেপ্তার করা হয়।

ওসি আরো বলেন, জব্দকৃত ৫০ কেজি ওজনের ২৪৩ বস্তা চিনির বর্তমান বাজার মূল্য ১২ লাখ ১৫ হাজার টাকা। এ ব্যাপারে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের পর ধৃত চোরাকারবারি আব্দুর রহমানকে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হবে।

এবিএন/মোহাম্মদ ইমাম হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ