আজকের শিরোনাম :

কোটচাঁদপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০২৪, ১৬:২৮

স্কুলছাত্রীর পর এবার গলায় ওড়না পেচিয়ে গৃহবধূর মৃত্যু হয়েছে। গেল দুই দিনের ব্যবধানে কোটচাঁদপুরে দুইটি আত্মহত্যার ঘটনা ঘটেছে। 

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, গেল ১৮ মার্চ দুপুরে শারমিন আক্তার মিম(১৬) নামের এক স্কুলছাত্রী মারা যায়। সে কুশনা গ্রামের শাহাজান আলীর মেয়ে। মিম কুমনা স্কুলের ১০ শ্রেণীর ছাত্রছাত্রী।

সোমবার দুপুরে সে বাড়ির সকলের অগোচরে নিজ ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায়  ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পারিবারিক কলহের জেরে এ আত্মাহত্যা করেছেন বলে জানিয়েছেন স্বজনরা।

বুধবার সকালে একইভাবে নিজ ঘরের আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন গৃহবধূ উর্মি খাতুন(২৪)। সে কোটচাঁদপুরের গুড়পাড়া বিশ্বাস পাড়ার অমেদুল বিশ্বাসের মেয়ে।

স্বামীর উপর অভিমান করে তিনি এ আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে জানিয়েছেন স্বজনরা।

পুলিশ মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহে মর্গে পাঠিয়েছেন বলে নিশ্চিত করেছেন কোটচাঁদপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) সৈয়দ আল- মামুন।

তিনি বলেন, উর্মির এটা দ্বিতীয় বিয়ে। গেল ১ বছর আগে বিয়ে হয় পাশের জগদিশপুর গ্রামে। ১ মাস হল স্বামী বিদেশ গেছে। স্বামীর সঙ্গে তাঁর নিয়মিত কথা হয়। স্বামীর উপর অভিমান করে এ আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। 

তিনি বলেন, বুধবার ভোরে সে নিজ ঘরে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছেন। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। 

তবে এর আগের মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ পাঠানো হয়েছিল। পরে জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতিতে বিনা ময়না তদন্তে মৃতদেহ ছেড়ে দেয়া হয়। 

এবিএন/সুব্রত কুমার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ