আজকের শিরোনাম :

দেবহাটায় বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও শিশু দিবস উদযাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ মার্চ ২০২৪, ১১:৫২

দেবহাটায় যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। রবিবার (১৭ মার্চ) দেবহাটা উপজেলা প্রশাসন দিবসটি উদযাপনে নানা কর্মসূচির আয়োজন করে। সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারি, বেসরকারি অফিস ভবন, শিক্ষা ও ব্যবসা প্রতিষ্ঠানে সঠিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে শ্রদ্ধা নিবেদন করা হয়। 

এ সময় একে একে দেবহাটা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, সংসদ সদস্যের পক্ষে, মুক্তিযোদ্ধা সংসদ, দেবহাটা থানা, উপজেলা আওয়ামী লীগ, দেবহাটা রিপোর্টার্স ক্লাব, সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ, সরকারি বিবিএমপি ইনস্টিটিউশন, দেবহাটা কলেজ, হাজী কেয়ামউদ্দীন মেমোরিয়াল মহিলা কলেজসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মুজিবর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) দিপা রানী সরকার, দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুস সালাম সিদ্দিক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এসএম সাখাওয়াত হোসেন, কৃষি অফিসার শরীফ মোহাম্মদ তিতুমীর, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, মহিলা ভাইস চেয়ারম্যান জি.এম স্পর্শ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক ও শেখ ফারুক হোসেন রতন,  প্রকল্প বাস্তবায়ন অফিসার শফিউল বশার, সদর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বকুল, সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় কুমার ঘোষ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুব আলম খোকন, সাধারণ সম্পাদক লোকমান কবির, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আবু রাহান তিতু, কৃষকলীগের সদস্য সচিব হুমায়ুন কবির হীমসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সরকারি বিভিন্ন দপ্তরের অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে সকল শহিদ বীর মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন দেবহাটা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম হাফেজ সাইফুদ্দিন ইয়াহিয়া। পরে ১০টায় উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ