আজকের শিরোনাম :

মদনে শিশু হত্যা মামলার আসামির স্বীকারোক্তি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০২৪, ১৪:২০

নেত্রকোনার মদনের পল্লীতে শিশু সজিব হত্যায় ৫০ জনকে আসামি করে নিহতের পিতা আশেক মিয়া বাদী হয়ে শনিবার সন্ধ্যায় মদন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয় আনছু মিয়াকে। শুক্রবার ঘটনার পরেই আনছু মিয়াকে এলাকা থেকে গ্রেফতার করে  শনিবার নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করে পুলিশ। ধৃত আসামি আনছু মিয়া বিশেষ আদালতের বিচারকের কাছে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারার জবানবন্দি দিয়েছে বলে মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার নিশ্চিত করেন।   
 
জানা যায়, উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম ফতেপুর যাত্রা খালের ডুবায় শুক্রবার মাছ ধরাকে কেন্দ্র করে হেকিম মুন্সি ও আনছু মিয়ার গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে সজিব (১০) নামের এক শিশু  ঘটনাস্থলেই নিহত হয়।  

পুলিশ সন্দেহ জনকভাবে ৫ জনকে আটক করে দু’জন নিরাপরাধ থাকায় ছেড়ে দেয়। তিনজনকে শনিবার নেত্রকোনা কোর্টে প্রেরণ করলে আনছু মিয়া বিচারকের নিকট হত্যার দায়  স্বীকার করে। 

মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার জানান, শনিবার সন্ধ্যায় নিহত  শিশু সজিবের বাবা আশেক মিয়া বাদী হয়ে ৫০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ মামলায় এজাহারভুক্ত গ্রেফতারকৃত ৩ আসামীকে নেত্রকোনা কোর্টে প্রেরণ করলে বিজ্ঞ বিচারকের কাছে আসামি আনছু মিয়া শিশু হত্যার দায় স্বীকার করে জবান বন্দি দিয়েছেন। 
 
এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ