আজকের শিরোনাম :

জয়পুরহাটে ট্যাপেন্টাডলসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৪, ১৪:১৯

জয়পুরহাটের ৭০ পিস ট্যাপেন্টাডলসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার সকালে র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।  

গ্রেফতারকৃতরা হলেন আক্কেলপুরের রুকিন্দিপুর এলাকার মৃত নাছির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৫৩), জয়পুরহাট সদরের মধ্য জামালপুর এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪৮), একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে সানোয়ার হোসেন (৩৬) ও আক্কেলপুরের জগদীশপুর গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে আবু তাহের (৪৫)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. শেখ সাদিক জানান, গোপন সংবাদ পেয়ে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অভিযানিক দল বৃহস্পতিবার রাতের দিকে রুকিন্দিপুর এলাকায় অভিযান চালায়। ট্যাপেন্টাডল ট্যাবলেট বেচাকেনার সময় হাতেনাতে ৪ জনকে গ্রেফতার করা হয়। পরে তাদের কাছে ৭০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট পাওয়া যায়। এদের মধ্যে আসামি সাইফুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

তিনি সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে রফিক, সানোয়ার ও আবু তাহেরের মাধ্যমে জয়পুরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে আক্কেলপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এবিএন/সুজন কুমার মন্ডল/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ