আজকের শিরোনাম :

প্রধানমন্ত্রী সব সময় অসহায় মানুষের কল্যাণে কাজ করেন : পলক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৪, ১২:১৩

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় অসহায় মানুষের কল্যাণে কাজ করেন। তিনি সারাদেশে ১ কোটি ৩০ লাখ পরিবারকে টিসিবির স্মার্ড কার্ড প্রদান করে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ন্যায্য মূল্যে সরবরাহ করে যাচ্ছেন। আমৃত্যু আমরা অসহায় মানুষের জন্য কাজ করে যাব।

আজ শনিবার সকাল ১০টায় সিংড়া উপজেলা সরকারি খাদ্য গোডাউন চত্বরে পবিত্র মাহে রমজান উপলক্ষে সৌদি আরবের বাদশাহর পক্ষ হতে প্রাপ্ত উপহারসামগ্রী বিতরণকালে এ তিনি কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বে দেশের আর্থিক সংকট অতিক্রম করে যাব আমরা। মহান আল্লাহ আমাদের সহায়।

তিনি বলেন, বিগত বছরগুলোতে করোনা মহামারির বিস্তার, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ, ফিলিস্তিনি মুসলিমদের ওপর অমানুষিক নির্যাতন ও হত্যার কারণে সারা বিশ্বে আর্থিক সংকট তৈরি হয়েছে। বৈশ্বিক এ সংকটের জন্যে আমরা দায়ী নই, কিন্তু আমরা ভুক্তভোগী। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী ও বলিষ্ঠ নেতৃত্বে আমরা এ সংকট অতিক্রম করে যেতে চাই। এ লক্ষ্যে প্রধানমন্ত্রী প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেছেন। তিনি ইফতার মাহফিলের মতো ব্যয়বহুল আনুষ্ঠানিকতা পরিহার করতে বলেছেন। আওয়ামী লীগের নেতা-কর্মীদের এ রমজানে অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়াতে বলেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা সক্রিয় রয়েছি। ব্যক্তিগত সামর্থ্য এবং সাংগঠনিকভাবে আমরা অসহায় মানুষের অভাব মেটাতে কার্যকর পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছি।

উপজেলার ৫০০ অসহায় পরিবারের মধ্যে বিতরণকৃত উপহারসামগ্রী প্যাকেটের মধ্যে রয়েছে ১০ কেজি চাল, সাত কেজি মসুরের ডাল, তিন লিটার সয়াবিন তেল, তিন কেজি চিনি ও দুই কেজি লবণ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার রোজী এবং সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ